ভিডিও

জাপানে জেতেনি মেসির মায়ামি

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ১২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসিকে মাঠে দেখতে না পেয়ে ক্ষোভে ফুসে উঠেছিল হংকং। আকাশচুম্বী দামে টিকিট কিনেও তার দেখা না পেলে উত্তেজনা দানা বেঁধে উঠেছিল। পরে আর্জেন্টাইন ফরোয়ার্ড জানান, পায়ের ইনজুরির কারণে তিনি খেলেননি।

অবশেষে ইন্টার মায়ামির প্রাক মৌসুমের ম্যাচে ‘অনেক সময়’ ধরে তাকে খেলতে দেখলেন জাপানের ভক্তরা। বেঞ্চ থেকে উঠে এসে ৩০ মিনিট খেললেন এবং হৃদয় জুড়ালেন উপস্থিত দর্শক-সমর্থকদের। যদিও নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য থাকার পর টাইব্রেকারে হেরে গেছে আমেরিকান ক্লাব।

জাপান জাতীয় স্টেডিয়ামে স্বাগতিক ক্লাব ভিসেল কোবে প্রথমার্ধে আধিপত্য বিস্তার করে খেলেছে। তবে সুযোগ কাজে লাগাতে পারেনি। পোস্টে বল মেরেছে, সামনে শুধু গোলকিপারকে পেয়েও বাইরে বল মেরেছেন ইউয়া ওকাকা। প্রথম ৪৫ মিনিটে কোনও শট মায়ামি নিতে পারেনি, এমনকি পায়নি কর্নারের দেখাও। একই সময়ে ওকাকার বাজে চ্যালেঞ্জে ইনজুরির কারণে তারা হারিয়েছে সার্জিও বুশকেটসকে।

মেসিকে দেখার অপেক্ষা ফুরিয়েছে এক ঘণ্টা পর। টাটা মার্টিনো আর্জেন্টিনা অধিনায়ককে মাঠে নামানোর পর উল্লাসে ফেটে ওঠে গ্যালারি। বলে পা লাগাতেই দর্শক-সমর্থকরা হর্ষধ্বনি করেছেন। তার উপস্থিতি মায়ামির আক্রমণভাগের শক্তি বাড়ালেও স্কোরের দেখা পায়নি।

মেসি দুইবার সুযোগ পেয়েও ব্যর্থ হন। তার একটি শট তো গোললাইন থেকে ফিরিয়ে দেন ভিসেলের এক ডিফেন্ডার। আরেকবার গোলকিপার পাওয়েল ওবিনা ওবি রুখে দেন তাকে। টাইব্রেকারে ৪-৩ গোলে মায়ামি হেরে গেছে ভিসেলের কাছে।

প্রাক মৌসুমে ছয় ম্যাচ খেলে চতুর্থ হার, জয় মাত্র একটি। নতুন মৌসুম শুরুর আগে আগামী ১৬ ফেব্রুয়ারি নিওয়েল’স-এর মুখোমুখি হবে মেসির দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS