ভিডিও

ঢাকাকে হারিয়ে টেবিলের তিনে বরিশাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বুধবার বিপিএল’র ম্যাচে টস জিতে ব্যাট করতে নামা ফরচুন বরিশাল ওপেনিং জুটিতে ৮.২ ওভারে ৭৬ রান তোলে। তামিমের সঙ্গে জুটি দেওয়া আহমেদ শেহজাদ ২২ বলে ২৪ রান করে ফিরে যান। এরপর তামিম-সৌম্যর জুটি হয়। তাদের ব্যাট থেকে আসে ৪৮ রান।

তামিম ১৪তম ওভারে ফিরে যান ৪৫ বলে ৭১ রান করে। তার ব্যাট থেকে চারটি ছক্কা ও সাতটি চারের শট আসে। সৌম্য সরকার খেলেন ২৩ বলে ২৮ রানের ইনিংস। শেষে ইনজুরি কাটিয়ে ফেরা পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ৬ বল খেলে দুটি করে চার ও ছক্কায় ২৩ রানের ঝড়ো ইনিংস খেলেন। বরিশাল ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে।

জবাব দিতে নেমে দুর্দান্ত ঢাকা শুরুতে দুই ওপেনার নাঈম শেখ (১০) ও অ্যাডাম রসিংটনকে (৪) হারায়। রান পাননি তিনে নামা সাইফ হাসানও। তবে চারে নামা অ্যালেক্স রস শেষ পর্যন্ত ব্যাটিং করে ৪৯ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি সাতটি ছক্কার সঙ্গে পাঁচটি চারের শট মারেন। তাকে ঢাকার কোন ব্যাটার সঙ্গ দিতে না পারায় ১৫৯ রানে আটকে যায় দলটি। এতে বরিশাল ২৭ রানের জয় তুলে নেয়। ৯ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট নিয়ে টেবিলে তিনে উঠেছে বরিশাল। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS