ভিডিও

শৈশবের ক্লাবের বিপক্ষে খেলবেন মেসি!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৩:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী সপ্তাহে মেজর লিগ সকারের নতুন মৌসুম শুরু হচ্ছে। তার আগে শেষ প্রীতি ম্যাচ খেলবে ইন্টার মায়ামি। প্রতিপক্ষ নিউয়েল’স ওল্ড বয়েজ। এশিয়ান সফরে ইনজুরিতে বেশিরভাগ সময় মাঠের বাইরে থাকা লিওনেল মেসি কী তার শৈশবের ক্লাবের মুখোমুখি হচ্ছেন, এনিয়ে কৌতুহলের শেষ নেই। কোচ জেরার্ডো টাটা মার্টিনো জানালেন সবশেষ তথ্য।

মায়ামিতে মানা উইনউড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত একটি ইভেন্টে সাবেক বার্সা কোচ নিশ্চিত করলেন, পুরো ফিটনেস ফিরে পেয়েছেন মেসি। সাবেক ক্লাবের বিপক্ষে শুরুর একাদশে খেলতে প্রস্তুত তিনি। আগামী ১৬ ফেব্রুয়ারি নিউয়েল’সের ম্যাচে মেসিকে খেলানো নিয়ে মার্টিনো সাংবাদিকদের বলেছেন, ‘লিও (মেসি) ভালো আছে এবং শুরু থেকে খেলবে সে। শুরুতেই তাকে পাওয়া যাবে।’

এশিয়া সফরে মেসিকে নিয়ে হংকংয়ে গিয়ে তোপের মুখে পড়ে মায়ামি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ীর খেলা দেখতে আকাশচুম্বী দামে টিকিট কিনেছিলেন হংকংয়ের মেসির ভক্তরা। কিন্তু খেলা শুরুর আগে তাকে না খেলানোর সিদ্ধান্ত নেওয়া হয়। মেসিকে মাঠে দেখতে না পেয়ে ক্ষোভে ফেটে পড়েন দর্শক-সমর্থকরা। হংকং একাদশের বিপক্ষে ম্যাচটি জিতেছিল মায়ামি। পরে জানানো হয়, ইনজুরিতে ভুগছিলেন ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড। পরে টোকিওতে জাপানি ক্লাব ভিসেল কোবের বিপক্ষে মেসি ৩০ মিনিট খেলা সেই ক্ষোভের আগুন আরও উসকে দেয়। হংকংয়ে তাকে না খেলানোর ঘটনায় আর্জেন্টিনার বিপক্ষে নাইজেরিয়া ও আইভরি কোস্টের ম্যাচটি আয়োজন থেকে সরে আসে চীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS