ভিডিও

শৈশবের ক্লাবে আটকা মেসি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১২:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : এশিয়া সফর ভালো যায়নি ইন্টার মায়ামির। আল হিলাল ও আল নাসরের বিপক্ষে রিয়াদ কাপে হেরেছেন মেসি-সুয়ারেজরা। এরপর হংকং সফরে জয়ের দেখা পেলেও জাপানে গিয়ে আবার হারে ইন্টার মায়ামি। 

ক্লাবের প্রীতি ম্যাচে এবার ঘরের মাঠে লিওনেল মেসির ছেলেবেলার ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে আটকে গেছে মেসিরই বর্তমান ক্লাব ইন্টার মায়ামি। ঘরের মাঠে যুক্তরাষ্ট্রের ক্লাবটি প্রথমে লিড নিলেও শেষ দিকে গোল খেয়ে ম্যাচে সমতা করেছে। ম্যাচের ৬৪ মিনিটে ইন্টার মায়ামির সানিডের বোর্গেলিন গোল করেন। ৮৩ মিনিটে ২৩ বছর বয়সী আর্জেন্টাইন মিডফিল্ডার ফ্রাঙ্কো মার্টিন দিয়াজ গোল করে দলকে সমতা ফেরান। 

পজিশন ধরে খেলতে পছন্দ করা টাটা মার্টিনোর ইন্টার মায়ামি ৫৮ ভাগ বল পায়ে রাখলেও আক্রমণে এগিয়ে ছিল আর্জেন্টাইন ক্লাব নিওয়েলস ওল্ড বয়েস। মেসিদের ১৩টি গোলের লক্ষ্যে শটের বিপরীতে মেসির শৈশবের ক্লাবটি ১৬ শট নিয়েছে ইন্টার মায়ামির গোল পোস্টে। ওই হিসেবে জয় বঞ্চিত হয়েছে নিওয়েলস ওল্ড বয়েজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS