ভিডিও

সতীর্থদেরও ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন এমবাপ্পে

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অবশেষে পিএসজি ছাড়ছেন কিলিয়ান এমবাপ্পে। গত কয়েক মৌসুম ধরেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন চললেও কোনোবারই সেটা বাস্তবে পরিণত হয়নি। তবে এবার এমবাপ্পের পিএসজি ছাড়ার বিষয়টি মোটামুটি পাকা। ইতোমধ্যে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা কর্তাদের জানিয়ে দিয়েছেন ফরাসি তারকা।

চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্টে হয়ে যাবেন এমবাপ্পে। মৌসুম শেষ হওয়ার ৪ মাস বাকি থাকলেও ইতোমধ্যেই ক্লাবকে জানিয়ে দিয়েছেন, এই মৌসুম পর আর থাকছেন না তিনি। এবার সতীর্থদেরও খবরটা জানালেন তারকা ফুটবলার। ফরাসি সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, গ্রীষ্মের দলবদলে ক্লাব ছেড়ে যাওয়ার ইচ্ছার কথা সতীর্থের জানিয়েছেন এমবাপ্পে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) পিএসজির অনুশীলনে সতীর্থদের সবাইকে ডেকে এই কথা বলেন তিনি। পরবর্তী গন্তব্য কী হবে সে ব্যাপারে সতীর্থদের কিছু জানাননি। কেবল ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথাটাই জানিয়েছেন।

এমবাপ্পের ক্লাব ছাড়ার ইচ্ছার কথা ছড়িয়ে পড়ার এই বিষয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে পিএসজির কোচ লুই এনরিককে। তবে তার কাছে এ ধরনের কোনো তথ্য নেই উল্লেখ করে এনরিক বলেছেন, ‘ক্লাব ও দল যেকোনো ব্যক্তির ঊর্ধ্বে।’ সংবাদ সম্মেলনে এমবাপ্পের ক্লাব ছাড়ার বিষয়ে এনরিক বলেন, ‘বিষয়টির সঙ্গে যারা জড়িত, তারা মতামত না দেওয়া পর্যন্ত আমি এটা নিয়ে কথা বলব না। কিলিয়ান এমবাপ্পে প্রকাশ্যে কিছু বলেনি, ক্লাবও এখন পর্যন্ত কিছু বলেনি। তাই তারা যখন কথা বলবে কোচ হিসেবে, তখন আমি মতামত দেব। তবে আমরা কাজ করে যাব, যেন প্রতি বছর আমরা আরও ভালো দল হতে পারি।’  

পিএসজি ছাড়ার পর এমবাপ্পের পরবর্তী গন্তব্য কী হবে, এই প্রশ্নে একটা উত্তরই আসছে ঘুরেফিরে। আর সেটা হলো ফরাসি তারকার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদ। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো এরই মধ্যে এমবাপ্পের পরবর্তী গন্তব্য হিসেবে রিয়ালের নাম নিশ্চিত করেছে। এমনকি রিয়ালে তার বেতন-ভাতা কেমন হবে, তা নিয়েও খবর প্রকাশিত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS