ভিডিও

হাথুরুসিংহের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১২:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিপিএল নিয়ে টাইগারদের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহের নেতিবাচক মন্তব্যে ক্ষেপেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। পুরো বক্তব্য খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছেন তিনি। আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) টেনিস ফেডারেশন আয়োজিত একঅনুষ্ঠানে হাথুরুর প্রসঙ্গ আসলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

সম্প্রতি ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে চলমান বিপিএল নিয়ে কথা বলেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। সেখানে তিনি বিপিএলকে উল্লেখ করেন সার্কাসের সঙ্গে। এছাড়া দেশের ক্রিকেটের সেরা এ ফ্র্যাঞ্চাইজি লিগটির মান নিয়েও প্রশ্ন তোলেন টাইগারদের লঙ্কান কোচ।
হাথুরুসিংহের এসব নেতিবাচক মন্তব্য নিয়ে জানতে চাওয়া হয় সোমবার টেনিস ফেডারেশনের অনুষ্ঠানে উপস্থিত হওয়া ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। জবাবে পাপন বলেন, ‘হাথুরুসিংহের মন্তব্যের পুরোটা এখনও আমি অবগত না। এখন ক্রিকেট বোর্ডে গিয়ে এই বিষয়ে বসব। যদি হাথুরু বলে থাকে। তাহলে তার বিরুদ্ধে অ্যাকশন নেয়া হবে।’

বিপিএল বিশ্বমানের হচ্ছে কিনা, এমন প্রশ্নের জবাবে ক্রিকইনফোকে দেয়া সাক্ষাতকারে হাথুরুসিংহে বলেছিলেন, ‘কোনোভাবেই না। আমাদের যথাযথ কোনো টি-টোয়েন্টি টুর্নামেন্ট নেই। এটা শুনতে হয়তো অদ্ভুত লাগবে। তবে যখন আমি বিপিএল দেখি, তখন মাঝেমধ্যে টিভি বন্ধ করে দিই। কিছু খেলোয়াড় তো কোনো জাতেরই না। যেভাবে এটি এগিয়ে যাচ্ছে, সেই পদ্ধতি নিয়ে আমার অনেক প্রশ্ন আছে।’ শুধু এতটুকুতেই থামেননি তিনি। আয়োজনটাকে তিনি উল্লেখ করেছেন সার্কাসের সঙ্গে। মূলত বিপিএল চলাকালীন বিদেশি ক্রিকেটারদের আসা-যাওয়াকে ভালোভাবে দেখছেন না হাথুরুসিংহে। তিনি বলেন, ‘আইসিসির এখানে হস্তক্ষেপ করা উচিত। আমাদের বোর্ডেরও উচিত, এই বিষয়ে কিছু করা। অবশ্যই কিছু নিয়ম থাকতে হবে। একজন খেলোয়াড় একটা টুর্নামেন্ট খেলছে, পরে আরেকটা খেলছে। এটা সার্কাসের মতো। খেলোয়াড়েরা তাদের সুযোগের কথা বলবে, কিন্তু এটা ঠিক নয়। মানুষ আগ্রহ হারিয়ে ফেলবে, আমি আগ্রহ হারিয়েছি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS