ভিডিও

সাকিবদের বিদায়ে তামিমের স্ত্রীর ফেসবুক পোস্ট

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৪:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবের রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে উঠেছে তামিমের ফরচুন বরিশাল। তামিম-সাকিবের দ্বৈরথে শেষ হাসি হেসেছে তামিম। রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে তামিমের দল। ফাইনালে ওঠার পর তামিমের স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন।

পোস্টে তামিমকে মেনশন করে আয়েশা লিখেছেন, ‘তুমি বলেছিলে, আমরা ফাইনালে খেলবো। তখনো টুর্নামেন্ট শুরুই হয়নি। তুমি তোমার কথা রেখেছো। দারুণ টিম পারফরম্যান্স। আলহামদুলিল্লাহ।’

এদিকে নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন তামিম নিজেও। ইতোমধ্যে ব্যাপক আকারে ছড়িয়ে পড়া পোস্টটিতে তামিম দলের উদযাপনের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘মনুরা কেমন আছো?’

আগামী ১ মার্চ ফাইনালে তামিমদের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০২১ বিপিএলেও ফাইনালে ছিল এই দুই দল। সেবার জয় পেয়েছিল কুমিল্লা। এক বছর বিরতি দিয়ে আবারও ফাইনালে দেখা হচ্ছে এই দুই দলের। 

উল্লেখ্য, বুধবার ফাইনালে ওঠার লড়াইয়ে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম। অধিনায়কের কাজ অর্ধেক এগিয়ে দিয়েছিলেন তার বোলাররাই। বরিশালের বোলারদের তোপে একশোর আগেই গুটিয়ে যাওয়ার শঙ্কায় ছিল সাকিবরা। শেষ দিকে শামীম পাটোয়ারীর ঝোড়ো ফিফটিতে ১৪৯ রানের পুঁজি গড়ে তারা। জবাবে খুব একটা বেগ পেতে হয়নি তামিমদের। ৬ উইকেটের বড় জয়ে শিরোপা থেকে এক হাত দূরে আছে বরিশাল। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS