ভিডিও

ক্লপ-গার্দিওলা শেষ লড়াইয়ে সমতা

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট: মার্চ ১১, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে মুখোমুখি হয় লিভারপুল-ম্যানসিটি। এই লড়াই কোন ক্লপ ও গার্দিওলার একপ্রকারের শেষ মুখোমুখি লড়াই ছিল। কিন্তু সমতাই শেষ হলো এই দুই মহারথী কোচের লড়াই। ঘরের মাঠ অ্যানফিল্ডে পেপ গার্দিওলার শিষ্যদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

লিভারপুল-ম্যানসিটির ড্র করাতে লাভ হলো আর্সেনালেরই। একদিন আগে যে তারা শীর্ষে উঠেছিল, সেখান থেকে আর সরে আসতে হয়নি গানারদের। শীর্ষেই রইলো দলটি। যদিও লিভারপুল আর আর্সেনালের পয়েন্ট সমান, ২৮ ম্যাচে ৬৪ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে আর্সেনাল। সমান ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৬৩। লিগের এখনো ১০টি করে ম্যাচ বাকি। তবে এখন থেকেই প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চলবে ইঁদুর-দৌড় খেলা। কে কাকে ছাড়িয়ে যেতে পারেন, সে চেষ্টাই চলবে একের পর এক।

লিভারপুলের মাঠে ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। জন স্টোনস গোল করে এগিয়ে দেন গার্দিওলার দলকে। প্রথমার্ধে কোনো গোল দিতে পারেনি লিভারপুল। দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই গোলটি শোধ করে দেয় অলরেডরা। আর্জেন্টাইন তারকা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার পেনাল্টি শট থেকে গোলটি করেন। এরপর আর কোন দলই গোল করতে পারেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS