ভিডিও

বেঙ্গালুরুকে হারিয়ে কোয়ালিফায়ারে রাজস্থান

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: মে ২৩, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টানা ছয় ম্যাচ জিতে প্লে অফ নিশ্চিত করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এমন প্রত্যাবর্তনে তাই ট্রফি জয়ের স্বপ্ন দেখছিল দলটি। তবে এলিমিনেটর ম্যাচেই বিদায় নিতে হয়েছে ফাফ ডু প্লেসিসের দলকে। রাজস্থানের কাছে ৪ উইকেটে হেরে আসর থেকে বিদায় নিয়েছে কোহলিদের বেঙ্গালুরু।

বুধবার (২২ মে) আহমেদাবাদে টস হেরে ব্যাট করতে নেমে বড় ইনিংস খেলতে পারেননি ব্যাঙ্গালুরুর কোনো ব্যাটার। বিরাট কোহলি, রাজিত পাতিদার ও মাহিপাল লামোরের মাঝারি ইনিংসে ভর করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু। কোহলি ২৪ বলে ৩৩, পাতিদার ২২ বলে ৩৪ ও মাহিপাল ১৭ বলে ৩২ রান করেন। রাজস্থানের পক্ষে আভেস খান নেন ৩টি উইকেট। 

১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় নৈপুণ্যে জয়ের দেখা পায় রাজস্থান। দলের ওপেনার  যশস্বী জসওয়াসল করেন ৩০ বলে ৪৫ রান। এছাড়া রিয়ান পরাগের ২৬ বলে ৩৬, শিমরণ হেটমায়ারের ১৪ বলে ২৬ ও রোভম্যান পাওয়েলের ৮ বলে ১৬ রানে ভর করে ৬ বলে হাতে রেখে ৬ উইকেটের জয় পায় রাজস্থান। শুক্রবার (২৪ মে) দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামবে সাঞ্জু স্যামসনের দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS