ভিডিও

আর্জেন্টিনার অলিম্পিক দলে থাকছেন না মেসি!

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৩:৩১ দুপুর
আপডেট: মে ৩০, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গুঞ্জন শোনা যায়, আর্জেন্টিনার অলিম্পিক দলে খেলতে পারেন লিওনেল মেসি ও ডি মারিয়া। তবে তা সত্যি হচ্ছে না। অভিজ্ঞ এই দুই ফুটবলারের পরিবর্তে অনূর্ধ্ব-২৩ দলের কোচ মাসচেরানো সিনিয়র কোটায় অলিম্পিক দলে রাখছেন নিকোলাস ওতামেন্দি ও হুলিয়ান আলভারেজকে।

অলিম্পিক গেমসের ফুটবল ইভেন্টে মূলত অনূর্ধ্ব-২৩ দল খেলে থাকে। তবে বয়স সীমার বাইরেও তিনজন ফুটবলার অন্তর্ভুক্ত করতে পারে দলগুলো। সেই সুবিধা নিয়ে তিন সিনিয়র খেলোয়াড় চেয়েছেন মাসচেরানোও। নিজ নিজ ক্লাব ম্যানচেস্টার সিটি এবং বেনফিকার সঙ্গে আলোচনা করে ইতিবাচক সাড়া পেয়েছেন আলভারেজ ও ওতামেন্দি। এরমধ্যেই একটি চুক্তি হয়েছে তাদের মধ্যে। ফলে অলিম্পিকে দলে খেলার স্বপ্ন জোরালো হয় তাদের। এই দুই ফুটবলার ছাড়া মাসচেরানো এরই মধ্যে ঠিক করে ফেলেছেন তাদের স্কোয়াডের ২৩ বছরের অধিক বয়সী তৃতীয় খেলোয়াড়কে। তিনি অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যদিও তার ব্যাপারে ইংলিশ ক্লাবটির কাছ থেকে এখনও সবুজ সংকেত পাওয়া যায়নি।

আসছে অলিম্পিকে আর্জেন্টিনা খেলবে ইউক্রেন, ইরাক ও মরক্কোর বিপক্ষে। এটি হবে আর্জেন্টিনার অলিম্পিকের ফুটবলে দশমবারের মতো উপস্থিতি। এর আগে ২০০৪ ও ২০০৮ সালে দক্ষিণ আমেরিকার দেশটি স্বর্ণপদক জিতেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS