ভিডিও

প্রথম ম্যাচ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় শরিফুল

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০২:১৫ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হতাশাজনক হারের পাশাপাশি শরিফুল ইসলামের ইনজুরি নিয়ে ড্রেসিংরুমে বেড়েছে অস্বস্তি। ভারতের ইনিংসের শেষ ওভারে হাতে চোট পেয়েছেন এই পেসার। তাতে বাঁহাতি শরিফুলের হাতে লেগেছে ছয়টি সেলাই। এই চোটে বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন তিনি।

বাংলাদেশি পেসারের হাতে সেলাই লাগার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি’র চিকিৎসক দেবাশীষ চৌধুরী। বিসিবি’র এই চিকিৎসক এক ভিডিও বার্তায় জানিয়েছেন, ‘শনিবার প্রস্তুতি ম্যাচে শরিফুলের নিজের শেষ ওভারে বোলিং করার সময় একটি ফিরতি বল আটকাতে গিয়ে তার বাঁ হাতের তর্জনী ও মধ্যমার মাঝের যে জায়গা আছে, সেখানে একটা স্প্লিট ইনজুরি হয়েছে। মাঠে প্রাথমিক চিকিৎসার পর শরিফুলকে খেলা শেষে নাসাউ ইউনিভার্সিটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।’

দুই দিন পরই শরিফুলের আসল অবস্থা বোঝা যাবে উল্লেখ করে দেবাশীষ বলেছেন, ‘সেখানে হ্যান্ড সার্জনের তত্ত্বাবধানে ওর ক্ষতস্থানে ছয়টা সেলাই পড়েছে। আমরা দুই দিন পরে ড্রেসিং পাল্টানোর জন্য আবার হ্যান্ড সার্জনের কাছে যাবো। তখন আসলে বুঝতে পারবো যে ওর ফিরতে কত সময় লাগবে। শরিফুলের গুরুত্বের কথা চিন্তা করে আমরা ওর মেডিকেল চিকিৎসার ব্যাপারে সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করছি। যেন নিরাপদে তাড়াতাড়ি খেলায় ফিরে আসতে পারে।’

শনিবার প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে ৬০ রানে হারিয়েছে ভারত। ম্যাচে দারুণ বোলিং করেছিলেন শরিফুল। ৩.৫ ওভারে এক উইকেট নিয়েছেন ২৬ রান দিয়ে। নিজের কোটার শেষ বলটি করার সময় হার্দিক পান্ডিয়ার একটি ফিরতি বল ঠেকাতে গিয়ে চোটে পড়েন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS