ভিডিও

এবারের ব্যালন ডি’অর বড় দাবিদার ভিনিসিয়ুস

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০২:০০ দুপুর
আপডেট: জুন ০৩, ২০২৪, ০২:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ২০২৩-২৪ মৌসুমে ৬টি গোল করেছেন ভিনি। অ্যাসিস্ট করেছেন ৫টিতে। টুর্নামেন্টটিতে তার থেকে বেশি গোল রয়েছে বায়ার্ন মিউনিখের হ্যারি কেইন ও পিএসজির কিলিয়ান এমবাপ্পের। ফরাসি ও ইংলিশ তারকার গোল ৮টি। এই মৌসুমে সবমিলিয়ে ২৪টি গোল ও ১১টি অ্যাসিস্ট করেছেন ভিনিসিয়ুস। সবচেয়ে বড় কথা লা লিগার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগের শিরোপা উঠেছে তার হাতে। তাতে কোপাতে ভালো কিছু করতে পারলে সবাইকে পিছে ফেলে উঠে আসতে পারেন ব্যালন ডি’অরের একক দাবিদার হিসেবে।

১৫তম শিরোপা জেতার পরে রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘ভিনি ব্যালন ডি’অরের দাবিদার। আমি মনে করি, এটা নিয়ে কোনো সন্দেহ নেই।’ ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও বলেছেন একই কথা। তার মতে, ভিনিসিয়ুসেরই এই পুরস্কার জেতা উচিত। এ দিকে ব্রাজিল কিংবদন্তি রোনালদো নাজারিও সামাজিকমাধ্যমে তেমন কিছুর ইঙ্গিত দিয়েছেন। ভিনির ছবি ও নাম যুক্ত করে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন লিখেছেন, ‘সোনালী বলের অপেক্ষা!’ এবার সেই অপেক্ষা কতটুকু বাস্তবে পরিণত হয়, সেই অপেক্ষাতে রয়েছেন ভক্তরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS