ভিডিও

প্রীতি ম্যাচে ইংল্যান্ড জিতলেও ড্র জার্মানির

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৪:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইউরোতে অংশ নেয়ার আগে শেষ কোনো প্রীতি ম্যাচে মাঠে নামে ইংল্যান্ড ও জার্মানি। ইংল্যান্ড বসনিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিলেও ইউক্রেনের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জার্মানি।

ঘরের মাঠে ইংলিশ কোচ গ্যারেথ সাউদগেট অনেকটা দ্বিতীয় সারির দল নামান। এরপরেও চেলসি তারকা কোল পালমার জাদুতে দলটি জয় পায়। প্রথমার্ধে ইংল্যান্ড ও বসনিয়ার কোন খেলোয়াড়ই গোলের দেখা পাননি। দ্বিতীয়ার্ধে বসনিয়ার রক্ষণদুর্গ ভাঙেন কোল পালমার। চলতি প্রিমিয়ার লিগের বর্ষসেরা তরুণ ফুটবলার পেনাল্টি থেকে গোল করে ইংলিশদের এগিয়ে দেন। ম্যাচের অন্তিম মুহূর্তে ৮৫ মিনিটে আলেক্সান্ডার আর্নল্ড ব্যবধান বাড়ান। শেষে দিকে বদলি হিসেবে মাঠে নেমে হ্যারি কেইন দলের বড় জয় নিশ্চিত করেন।

ইংলিশদের মতো সুখকর ছিল না জার্মানির ইউক্রেন বাঁধা টপকানো। ঘরের মাঠে ইউক্রেনের বিপক্ষে মুহুর্মুহু আক্রমণ করলেও গোল পাননি সানেরা। এদিন পূর্ণ অধিনায়ক হিসেবে জার্মানদের হয়ে খেলতে নামেন ইলকায় গুন্দোগান। ইউরো ২০২৪ এর উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে খেলবে জার্মানি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS