ভিডিও

লেবাননের কাছে বিধ্বস্ত বাংলাদেশ 

লেবাননের কাছে বিধ্বস্ত বাংলাদেশ 

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০১:০৩ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৪:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন


বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে অ্যাওয়ে ম্যাচে লেবাননের কাছে বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ। হোম ম্যাচে লেবাননের সঙ্গে ১-০ গোলে ড্র করেছিল বাংলাদেশ। তবে অ্যাওয়ে ম্যাচে বড় হারে তেঁতো স্বাদ পেয়েছে জামাল ভুঁইয়ার দল। হাসান মাসতুকের হ্যাটট্রিকে ৪-০ গোলে হেরে ২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের গ্রুপ পর্বের যাত্রা শেষ করেছে বাংলাদেশ। ৬ ম্যাচে মাত্র ১ পয়েন্ট লাল-সবজের প্রতিনিধিদের।
কাতারে নিরপেক্ষ ভেন্যু লিফা আন্তর্জাতিক স্টেডিয়াম ম্যাচের শুরু থেকে বাংলাদেশের ওপর আধিপত্য বিস্তার করে খেলতে থাকে লেবানন। ম্যাচের ৫ মিনিটে হাসান মাসতুক পেনাল্টি থেকে গোল করে এগিয়ে দেন লেবাননকে।
এরপরও বাংলাদেশের ওপর চাপ বজায় রেখে খেলতে থাকে লেবানন। তবে লেবাননকে আটকে রাখে বাংলাদেশের ডিফেন্ডাররা। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ফের গোলের দেখা পায় লেবানন। নাদের মাতার গোলে ২-০ তে পিছিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।
বিরতি ফিরেই গোলের দেখা পায় লেবানন। ম্যাচের ৪৯ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান ৩-০ করেন মাসতুক। এরপর ৬০ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মাসতুক। 
৪-০ গোলে পিছিয়ে থেকে গোলের ব্যবধান কমানোর লক্ষ্যে কয়েকটি আক্রমন করে বাংলাদেশ। তবে গোল করতে ব্যর্থ হয় মোরসালিন-রাকিবরা। শেষ পর্যন্ত ৪-০ গোলের বড় হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS