ভিডিও

এবারের ইউরো জিতে অপেক্ষা ঘুচাতে চান এমবাপ্পে

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট: জুন ১৫, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফ্রান্সের জার্সিতে বিশ্বকাপ জেতার সুখস্মৃতির সাথে আছে নেশন্স লিগের শিরোপা জেতার কৃর্তি। কিন্তু এখনো একটি শিরোপা অধরা আছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। সেটা ইউরো চ্যাম্পিয়নশিপ। এই আসরের শিরোপা জিতে অপেক্ষা ফুরাতে চান ফরাসি ফরোয়ার্ড।

২৪ বছর আগে সর্বশেষ ২০০০ সালে ইউরোপের মুকুট জিতেছিল ফ্রান্স। এরপর আর জেতা হয়নি। ইউরোর গত আসরে এমবাপ্পে খেললেও সেভাবে আলো ছড়াতে পারেননি। ফ্রান্সও বিদায় নেয় শেষ ষোলো থেকে।

২৫ বছর বয়সি এই ফরোয়ার্ড এবার শিরোপার স্বপ্নই দেখছেন, ‘সত্যি বলতে, আমি খুব করে ইউরো জিততে চাই। আমি বিশ্বকাপ জিতেছি, নেশন্স লিগ জিতেছি, এই একটা ট্রফি যেটি জাতীয় দলের হয়ে এখনো পাইনি। আসলেই এটা জিততে চাই আমি।’ ‘ডি’ গ্রুপে ফ্রান্সকে লড়তে হবে পোল্যান্ড, নেদারল্যান্ডস ও অস্ট্রিয়ার বিপক্ষে। এমবাপ্পেও মানছেন কঠিন চ্যালেঞ্জ তাদের সামনে, ‘নিশ্চিতভাবেই অসাধারণ একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে। আমার দেশের ইতিহাস লেখার আরেকটি সুযোগ আমাদের সামনে। আমি প্রস্তুত। অবশ্যই লক্ষ্যে পৌঁছানো কঠিন হবে। সবাই জানে, ইউরো জেতা কতটা কঠিন। কেননা, আমরা দেখতে পাচ্ছি, সবগুলো দল খুবই শক্তিশালী। আমাদের গ্রুপটা ভীষণ কঠিন, কিন্তু আমরা এর জন্য প্রস্তুত।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS