ভিডিও

ব্রাজিলের খেলা দেখবেন না রোনালদিনহো

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৩:৫০ দুপুর
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৩:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার প্রস্তুতিটা মোটেও ভালো হয়নি লাতিন পরাশক্তি ব্রাজিলের। শেষ ম্যাচে হোঁচট খেয়েছে যুক্তরাষ্ট্রের কাছে। যে কারণে বেশ ক্ষুব্ধ দেশটির কিংবদন্তি রোনালদিনহো। এবার সাফ বলে দিলেন, কোপা আমেরিকায় ব্রাজিলের একটি ম্যাচও দেখবেন না তিনি।।

যুক্তরাষ্ট্রে হতে যাওয়া কোপা আমেরিকার আগে দুটি প্রীতি ম্যাচে অংশ নেয় ব্রাজিল। মেক্সিকোর সঙ্গে শেষ সময়ের গোলে জিতলেও যুক্তরাষ্ট্রের সঙ্গে ড্র করে তারা। দলের এমন পারফর্ম্যান্সে বেশ হতাশ রোনালদিনহো। এক সাক্ষাৎকারে রাগ-ক্ষোভ সবটা উগড়ে দিয়েছেন ব্রাজিলের বিশ্বজয়ী তারকা। শুক্রবার সাক্ষাৎকারে রোনালদিনহো বলেন, ‘আমি ব্রাজিলের কোন খেলাই দেখবো না। বর্তমান ব্রাজিল দলে সবকিছুই অনুপস্থিত। তাদের মধ্যে জেদ নেই, প্যাশন নেই, ভালো খেলার ইচ্ছাও নেই।’

কোপা আমেরিকাতে ব্রাজিল তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে কোস্টারিকার বিপক্ষে। ২০২২ বিশ্বকাপের পর এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে তারা। যেখানে ৫টি জয়ের বিপরীতে হেরেছেও ৫টিতে। ড্র করেছে ৩টি ম্যাচ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS