ভিডিও

নিয়ম রক্ষার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত পাকিস্তানের

নিয়ম রক্ষার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত পাকিস্তানের

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: জুন ১৬, ২০২৪, ১১:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। পাকিস্তান এবং আয়ারল্যান্ডের দু‘দলই প্রথম রাউন্ড শেষে বাড়ি ফেরার বিমানে উঠবে। তার আগে নিয়মরক্ষার ম্যাচে নিজেদের শেষ ম্যাচে পরস্পরের মুখোমুখি হচ্ছে দুই দেশ।
ফ্লোরিডার লডারহিলে সেন্ট্রাল ব্রোওয়ার্ড পার্ক রিজিওনাল স্টেডিয়ামে টস জিতলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে আয়ারল্যান্ডকে।
বিশ্বকাপের `এ‘ গ্রুপ থেকে ভারতের সঙ্গে স্বাগতিক যুক্তরাষ্ট্র উঠেছে সুপার এইটে। বিদায় নিয়েছে পাকিস্তান, আয়ারল্যান্ড এবং কানাডা। আগের ম্যাচে ফ্রোরিডায় যুক্তরাষ্ট্র এবং আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার কারণে মাঠে না নেমেই বিদায় নিশ্চিত হয়ে যায় পাকিস্তানের।
আয়ারল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে পাকিস্তান একাদশ থেকে বাদ দেয়া হয়েছে নাসিম শাহকে। পরিবর্তে নেয়া হয়েছে আব্বাস আফ্রিদিকে। আয়ারল্যান্ড একাদশে নেয়া হয়েছে ক্রেইগ ইয়াংয়ের পরিবর্তে নেয়া হয়েছে বেন হোয়াইটকে।
পাকিস্তান একাদশ:
মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সাইম আইয়ুব, বাবর আজম (অধিনায়ক), ফাখর জামান, উসমান খান, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, আব্বাস আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ আমির।
আয়ারল্যান্ড একাদশ
অ্যান্ডি বালবিরনি, পল স্টার্লিং (অধিনায়ক), লরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেকক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডিলানি, মার্ক অ্যাডেয়ার, ব্যারি ম্যাকার্থি, জস লিটল, বেন হোয়াইট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS