ভিডিও

বেলিংহামের গোলে ইউরোতে দুর্দান্ত শুরু ইংল্যান্ডের

বেলিংহামের গোলে ইউরোতে দুর্দান্ত শুরু ইংল্যান্ডের

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০৭:৫৯ সকাল
আপডেট: জুন ১৭, ২০২৪, ০৭:৫৯ সকাল
আমাদেরকে ফলো করুন



ইউরো চ্যাম্পিয়নশিপের শুরুটা ভালোই হয়েছে অন্যতম ফেবারিট ইংল্যান্ডের। সার্বিয়াকে ১-০ ব্যবধানে হারিয়ে আসরে শুভসূচনা করেছে ইংলিশরা। অন্যদিকে ২৪ বছর দল ইউরোতে কোয়ালিফাই করা সার্বিয়াকে কৃতিত্ব দিতে হয়। কারণ, এত বছর পর টুর্নামেন্টে খেলতে এসে তারকাঠাসা ইংল্যান্ডকে ১ গোলে সীমাবদ্ধ রাখতে পেরেছে তারা।
ম্যাচের শুরুর দিকে জুড বেলিংহামের গোলটিই ইংল্যান্ডের জন্য যথেষ্ট হলো। ১৩ মিনিটে বুকায়োর সাকার ক্রস থেকে দারুণ হেডে দলকে লিড এনে দেন লা লিগায় রিয়াল মাদ্রিদের এই তারকা। এরপর পুরো ম্যাচ জুড়ে সেই লিডটিই ধরে রাখে ইংল্যান্ড।
বল দখলে পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে ইংল্যান্ড। তবে সার্বিয়ার উপর তেমন একটা চাপ সৃষ্টি করতে পারেনি গ্যারেথ সাউথগেটের দল। কোনো ধরনের গোল অ্যাটেম্প ছাড়াই প্রথমার্ধের খেলা শেষ করে সার্বিয়া।
দ্বিতীয়ার্ধে খেলতে নেমে কিছুটা উপরে ওঠে খেলার চেষ্টা করে সার্বিয়া। দুই একটি সুযোগও তৈরি করেছিল তারা। তবে শেষ পর্যন্ত সফলতা দেখাতে পারেনি। অপরদিকে ম্যাচের ৭৭ মিনিটে দারুণ একটি হাতছাড়া করেন ইংল্যান্ডের ফরোয়ার্ড হ্যারি কেইন। একেবারে কাছ থেকে করা কেইনের হেডটি গোলবারের বাইরে দিয়ে চলে যায়। ১-০ ব্যবধানে হার নিয়েই আসর শুরু হলো সার্বিয়ার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS