ভিডিও

নাকে প্লাস্টার নিয়ে অনুশীলনে এমবাপ্পে

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৩:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অস্ট্রিয়ার বিপক্ষে পড়া চোটে ইউরোতে পরের ম্যাচগুলোতে খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে এমবাপ্পের। এরই মধ্যে ফ্রান্সের অনুশীলনে ফিরলেন কিলিয়ান এমবাপ্পে। বুধবার নাকে প্লাস্টার নিয়ে প্যাডারবর্নে দলের অনুশীলনে দেখা যায় তাকে।

অনুশীলনের আগেই এমবাপের একটি পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়। তিনি ইনস্টাগ্রামে লেখেন, ঝুঁকি ছাড়া জয় আসে না। তাতেই মনে করা হচ্ছে, নাকের চোট নিয়েও এমবাপ্পে ইউরো কাপে খেলবেন। কোনো ম্যাচেই বসে থাকতে চান না তিনি। বুধবার এমবাপ্পের নাকের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তবে কোনো পরীক্ষার ফলই প্রকাশ্যে আসেনি।তবে সতীর্থদের সমর্থন পেয়েছেন তিনি। অনুশীলনে আদ্রিয়েন বলেন, নাকে চিড় ধরেছে মানেই সব শেষ হয়ে গেছে তা নয়। এমবাপ্পে খুব শিগগিরই আমাদের দলে যোগ দেবে। আরেক ফুটবলার উইলিয়াম সালিবা জানিয়েছেন, তিনি এমবাপ্পের সঙ্গে কথা বলেছেন। পরিস্থিতি বেশ ভালো।

অনুশীলনে এমবাপ্পেকে কোচের সঙ্গে বেশ কিছু সময় কথা বলতে দেখা গেছে। সতীর্থদের সঙ্গে মজাও করেছেন। তবে মাঝেমাঝেই নাকে হাত দিয়ে প্লাস্টার ঠিক জায়গায় রয়েছে কি না সেটা দেখে নিয়েছেন। যদিও নেদারল্যান্ডসের বিরুদ্ধে পরের ম্যাচে খেলতে হলে তাকে বিশেষ মাস্ক পরতে হবে।ইউরোয় ‘ডি’ গ্রুপ থেকে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ফ্রান্স-অস্ট্রিয়া। যেখানে ১-০ গোলের জয় পেয়েছে ফ্রান্স।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS