ভিডিও

জাতীয় দলের সাবেক অধিনায়ক পাইলটের মা আর নেই

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম (৭২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের(আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নগরীর সাগরপাড়া এলাকার বাসিন্দা নার্গিস আরা বেগম বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, নার্গিস আরা বেগমের উচ্চ রক্তচাপ ছিল। শরীরে লবণের সংকট ছিল। এছাড়া তিনি হৃদরোগ, কিডনি, ডায়াবেটিস ও থাইরয়েডের সমস্যায় ভুগছিলেন। এসব জটিলতা নিয়ে সোমবার তাকে রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ তিনি মারা যান। পরিবারের সদস্যরা মরদেহ হাসপাতাল থেকে বাড়ি নিয়ে গিয়েছেন বলেও জানান তিনি।

খালেদ মাসুদ পাইলট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ফেসবুকে দেওয়া পোস্টে খালেদ মাসুদ পাইলট তার মায়ের জন্য দোয়া চেয়েছেন। আজ মঙ্গলবার বাদ এশা নগরীর টিকাপাড়া কবরস্থানে জানাজা শেষে মরদেহ দাফন করা হবে বলেও তিনি জানিয়েছেন।এর আগে ২০১৭ সালের ২৭ আগস্ট বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যান খালেদ মাসুদ পাইলটের বাবা সাবেক ফুটবলার শামসুল আলম মোল্লা (৭৮)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS