ভিডিও

ডেনমার্ককে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জার্মানি

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০১:২৭ দুপুর
আপডেট: জুন ৩০, ২০২৪, ০১:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি ইউরোয় ডেনমার্ককে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে জার্মানি। এই ম্যাচে অনেক কিছুর সাক্ষি হলো জার্মানি-ডেনমার্ক। এই ম্যাচে বৃষ্টি, বজ্রপাত ও খেলা বন্ধের পাশাপাশি আক্রমণ, পাল্টা আক্রমণ ও গোল বাতিলের ঘটনাও ঘটে।

 শনিবার রাতে ডর্টমুন্ডের সিগন্যাল ইদুনা পার্কে ইউরোর শেষ ষোলোয় মুখোমুখি হয় দুই দল। এই ম্যাচে স্বাগতিক জার্মানির হয়ে গোল করেন কাই হাভার্টজ ও জামাল মুসিয়ালা। কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে তাদের প্রতিপক্ষ হবে স্পেন-জর্জিয়া ম্যাচে জয়ী দল। ম্যাচে ৫৫ শতাংশের বেশি সময় পজেশন রেখে গোলের জন্য ১৫টি শট নিয়ে ৯টি লক্ষ্যে রাখে জার্মানি। তবে প্রথমার্ধে তারা কোনো গোলের দেখা পায়নি। বিরতির পর ৫৩ মিনিটে দারুণ স্পট কিকে ডেডলক ভাঙেন হাভার্টজ। নিচু শটে বল পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। ৬৮ মিনিটে ব্যবধান বাড়ান মুসিয়ালা। চলতি ইউরোয় এটি তার তৃতীয় গোল। বদলি নামা ফ্লোরিয়ান উইর্টজ যোগকরা সময়ে বল জালে পাঠালেও সেটি অফসাইডের কারণে বাতিল হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS