ভিডিও

বিশ্বকাপ জয়ী রোহিতদের জন্য ১৭৬ কোটি টাকা পুরস্কার!

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৩:০৮ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৭:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নিজেদের দ্বিতীয় টি-টোয়েন্টি শিরোপা জিতেছে ভারত। এই শিরোপা রোহিত বাহিনী দেশে নেওয়ার আগেই পেল বড় পুরস্কারের ঘোষণা।

গতকাল বিসিসিআই সচিব জয় শাহ শিরোপা জয়ী ভারত দলের জন্য ১২৫ কোটি রুপি পুরস্কার ঘোষণা করে, যা বাংলাদেশি মুদ্রায় ১৭৬ কোটি আড়াই লাখ টাকা। বোর্ড সচিব এ ঘোষণায় বলেন, ‘আমি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জয়ের জন্য ভারত দলের জন্য ১২৫ কোটি রুপি পুরস্কার ঘোষণা করতে পেরে আনন্দিত। দলটি পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যতিক্রমী প্রতিভা, দৃঢ়তা এবং ক্রীড়ানৈপুণ্য প্রদর্শন করেছে। এই অসামান্য কৃতিত্বের জন্য সমস্ত খেলোয়াড়, কোচ এবং সাপোর্ট স্টাফদের জানাই অভিনন্দন। এদিকে শিরোপা জয়ের জন্য আইসিসি’র পক্ষ থেকে ২.৪৫ মিলিয়ন ডলার পুরস্কার পাবে ভারত, যা বাংলাদেশের মুদ্রায় প্রায় ২৯ কোটি টাকা। তার সঙ্গে বাড়তি এই পুরস্কারেই বলে দেয় ভারত কতটা অপেক্ষায় ছিল একটি শিরোপার।

এছাড়া বিশ্বকাপে দলের অসাধারণ পারফরম্যান্সের প্রশংসা করে জয় শাহ একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘রোহিত শর্মার ব্যতিক্রমী নেতৃত্বে এই দল অসাধারণ দক্ষতা এবং স্থিতিস্থাপকতা দেখিয়েছে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে প্রথম দল হিসেবে অপরাজিত টুর্নামেন্ট জিতেছে। তারা বারবার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তাদের সমালোচকদের মুখোমুখি হয়েছে এবং চুপ করিয়ে দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS