ভিডিও

কোয়ার্টারে উরুগুয়ের বিপক্ষে নিষিদ্ধ ভিনিসিয়াস জুনিয়র

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৪:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রত্যাশা অনুযায়ী না খেললেও কোপা আমেরিকার গ্রুপ পর্ব পার করে শেষ আটে গেছে ব্রাজিল। সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে দরিভাল জুনিয়রের দল খেলবে উরুগুয়ের বিপক্ষে।

 ওই ম্যাচে খেলতে পারবেন না ব্রাজিলের আক্রমণের বড় ভরসা ভিনিসিয়াস জুনিয়র। কার্ড জটিলতায় পড়েছেন তিনি। পরপর দুই ম্যাচে হলুদ কার্ড দেখায় এক ম্যাচে তাকে বেঞ্চে বসে থাকতে হবে। ভিনিকে ছাড়া ব্রাজিল আবারও পা হড়কালে কোয়ার্টারেই শেষ হবে তার কোপা যাত্রা। সঙ্গে ধাক্কা লাগবে ব্যালন ডি’অর স্বপ্নে। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে হলুদ কার্ড দেখেন ভিনিসিয়াস জুনিয়র। কলম্বিয়ার বিপক্ষে ছোট ব্যবধানে হারলেও যেহেতু ব্রাজিলের কোয়ার্টার ফাইনালে যাওয়া নিয়ে শঙ্কা ছিল না, ভিনিকে তাই বিশ্রাম দেওয়ার সম্ভাবনা ছিল। তবে কোচ ওই পথে হাঁটেননি।

 শুরুর একাদশে রাখেন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার ভিনিসিয়াসকে। মাথার ওপর কার্ডের খড়গ আছে জেনেও তিনি যেন তোয়াক্কা করেননি কিছুর। যে কারণে ম্যাচের প্রথম হলুদ কার্ডটাই দেখেন ব্রাজিলের নাম্বার সেভেন। ম্যাচের ৭ মিনিটে তাকে কার্ড দেখান রেফারি। কোয়ার্টারে তাই খেলা হবে না ভিনির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS