ভিডিও

ইউরো থেকে বিদায়ের পর আবেগঘন বার্তা রোনালদোর

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইউরো চলাকালীন ঘোষণা দিয়েছিলেন এটাই তার শেষ আসর। কোয়ার্টারে ফ্রান্সের কাছে টাইব্রেকারে হেরে পর্তুগালের বিদায়ের পর পর্তুগিজ তারকা রোনালদোর ক্যারিয়ার নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে এখনই ‘বিদায়’ বলছেন অনেকে। অনেকেই বলছেন, শুধু ইউরো নয়, দেশের জার্সিতেও হয়তো শেষ ম্যাচটা খেলে ফেলেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। যদিও আন্তর্জাতিক ফুটবলে কবে ইতি টানবেন তা নিয়ে কিছু জানাননি পর্তুগিজ এই মহাতারকা। ম্যাচ শেষে পর্তুগালের কোচ রবার্তো মার্টিনেজও জানিয়েছেন অবসর নিয়ে রোনালদোর সঙ্গে এখনো কোনো কথা হয়নি। নানা আলোচনার মধ্যে এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়েছেন ৩৯ বছরের রোনালদো। সেই বার্তায় নিজের অবসর নিয়ে কিছু না বললেও ইউরো থেকে এমন হতাশাজনক বিদায় প্রত্যাশা করেননি বলে মন্তব্য করেছেন এই আল নাসর তারকা। পাশাপাশি পর্তুগিজ ফুটবলের উন্নতির ধারা অব্যাহত থাকার প্রত্যাশার কথাও বলেছেন রোনালদো।

এবারের ইউরোয় আরও বেশি প্রত্যাশা ছিল জানিয়ে রোনালদো লিখেছেন, ‘আমরা আরও বেশি চেয়েছিলাম। আমাদের আরও বেশি প্রাপ্য ছিল। আমাদের নিজেদের জন্য, আমাদের প্রত্যেকের জন্য, পর্তুগালের জন্য।’ রোনালদোর আরও বলেছেন, ‘তোমরা আমাদের যা কিছু দিয়েছ এবং আমরা যা অর্জন করেছি, সবকিছুর জন্য কৃতজ্ঞ।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS