ভিডিও

ছাঁটাই হলেন প্যারাগুয়ের আর্জেন্টাইন কোচ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি কোপায় জয়হীন প্যারাগুয়ে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। দলের এমন ব্যর্থতার পর চাকরি হারালেন প্যারাগুয়ের আর্জেন্টাইন কোচ ড্যানিয়েল গার্নেরো।

প্যারাগুইয়ান ফুটবল অ্যাসোসিয়েশন সোমবার (৮ জুলাই) এক বিবৃতিতে ড্যানিয়েল গার্নেরোর সঙ্গে চুক্তি সমাপ্তির ঘোষণা দেয়। দায়িত্ব নেয়ার মাত্র ১০ মাসের মাথায় ছাঁটাই হলেন গার্নেরো। প্যারাগুইয়ান ফুটবল অ্যাসোসিয়েশন এখনও নতুন কোচের নাম প্রকাশ করেনি।চলতি কোপায় ‘ডি’ গ্রুপে কলম্বিয়ার কাছে ২-১ গোলে হার দিয়ে যাত্রা শুরু করে প্যারাগুয়ে। এরপর ব্রাজিলের বিপক্ষে ৪-১ ব্যবধানে উড়ে যায় তারা। গ্রুপের শেষ ম্যাচে কোস্টারিকার বিপক্ষে ২-১ গোলের হার দিয়ে আসর শেষ করে দলটি।

গত সেপ্টেম্বরে প্যারাগুয়ের দায়িত্ব নেন ড্যানিয়েল গার্নেরো। তার অধীনে ১০ ম্যাচে মাত্র দুই জয় পেয়েছে প্যারাগুয়ে। এই দশ ম্যাচে ৫ গোলের বিপরীতে তার দল হজম করে ১৩টি। এদিকে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বেও ভালো অবস্থায় নেই প্যারাগুয়ে। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দশ দলের মধ্যে সাত নম্বরে আছে তারা।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS