ভিডিও

এনজোর গোল ‘কেড়ে নিয়ে’ যা বললেন মেসি

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা’র চলতি আসরের সেমিফাইনালে কানাডার বিপক্ষে অবশেষে গোলের দেখা পান মেসি। ম্যাচের ৫১ মিনিটে এনজো ফার্নান্দেজ বল পেয়েছিলেন কানাডা রক্ষণের দুর্বলতার সুযোগে। ডি বক্সের কাছাকাছি থেকে জোরালো শট নেন এই মিডফিল্ডার। তাতে শেষ সময়ে পা ছুঁইয়ে বলের দিক পরিবর্তন করেন লিওনেল মেসি। বল জড়ায় কানাডার জালে। গোলের পর অফসাইড নিয়েও বিতর্ক হয়েছিল। তবে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি শেষ পর্যন্ত গোলের সিদ্ধান্ত দেন।

 ম্যাচ শেষে একটা প্রশ্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরেফিরে এসেছে মেসি কি এনজোর গোলটা কেড়ে নিলেন! মেসি নিজেও গোলটি নিয়ে কথা বলেছেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে তিনি জানিয়েছেন, এনজোর গোলটি নিজের নামে লেখানোর উদ্দেশ্য তার ছিল না। এ ব্যাপারে মেসি বলেন, ‘আমি তাকে (এনজো) বলেছি, আমার কোনো ইচ্ছাই ছিল না তার গোল কেড়ে নেয়ার, কিন্তু আমি দেখছিলাম গোলরক্ষককে ডাইভ দিচ্ছিল এবং বলটা ধীরে আসছিল। এ জন্য আমি বলের দিক পরিবর্তনের জন্য পা ঠেকাই।’গোলটি যেভাবেই আসুক না কেন, এতে বেশ কয়েকটি রেকর্ডও গড়েছেন মেসি। সর্বোচ্চ আন্তর্জাতিক গোলে ইরানের আলী দাইয়িকে ছাড়িয়ে দুইয়ে উঠে এসেছেন মেসি। আন্তর্জাতিক ফুটবলে তার গোল এখন ১০৯টি। ব্রাজিলের জিজিনিওর পর কোপা আমেরিকার ইতিহাসে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ছয়টি আলাদা আসরে গোলও করেছেন মেসি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS