ভিডিও

ছেলেসহ গ্রেফতার কলম্বিয়ার ফুটবল ফেডারেশনের সভাপতি

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৪:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে নিরাপত্তাকর্মীদের ওপর হামলার দায়ে কলম্বিয়ার ফুটবল ফেডারেশনের সভাপতি ও তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে জোরপূর্বক প্রবেশ করার সময় তারা নিরাপত্তাকর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়।

গ্রেফতারের পর তাদেরকে টার্নার গুইলফোর্ড নাইট সংশোধন কেন্দ্রে (জেলখানা) ফেডারেশনের সভাপতি রামন জেসুরান (৭১) ও ছেলে রামন জামিল জেসুরানকে (৪৩) জিজ্ঞাসা করছে পুলিশ। পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, তারা মাঠের একটি সুড়ঙ্গ পথ দিয়ে জোরপূর্বক প্রবেশের চেষ্টা করে। এসময় নিরাপত্তাকর্মীরা বাধা দিলে তাদের সঙ্গে মারামারিতে লিপ্ত হয় দুই অভিযুক্ত। গতকাল সোমবার কোপা’র ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামে কলম্বিয়া। মাঠের ভেতর দর্শকরা জোরপূর্বক প্রবেশের চেষ্টা করলে ঝামেলা বাঁধে। বিশৃঙ্খল জনতাকে সামাল দিতে হিমশিম খেতে হয় মাঠের কর্মকর্তা-কর্মচারীদের। পরে ১ ঘণ্টা ২০ মিনিট পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

এতে নিরাপত্তকর্মীদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়। এই ঘটনায় ২৭ জনকে গ্রেফতারের কথা জানিয়েছে মিয়ামি পুলিশ। এছাড়া এসব সংঘর্ষে ১১৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে। গ্রেফতার কলম্বিয়া ফেডারেশন সভাপতি জেসুরান ফিফা কাউন্সিলেরও সদস্য। তবে জামিনে মুক্তি পেতে পারেন জেসুরান ও তার ছেলে। এজন্য তাদেরকে দিতে হবে মুক্তিপণ। জেসুরানকে দিতে হবে ২ হাজার ডলার আর ছেলের মুক্তিপণ নির্ধারণ করা হয়েছে ১ হাজার ডলার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS