ভিডিও

সুস্থ মেসি দ্রুতই ফিরতে চান মাঠে

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৪:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কলম্বিয়ার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে ইনজুরিতে পড়েন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি। তাকে  কেউ ফাউল করেননি। প্রেসিং করতে গিয়ে নিজেই পড়ে যান এবং গোড়ালিতে মোচড় লাগে। তাকে বদলি করে তুলে নেন কোচ লিওনেল স্কালোনি। 

যেহেতু মেসি ফাউলের শিকার হননি চোটটা গুরুতর নয় এমনই মনে করা হয়েছিল। কিন্তু পরেই ভক্তদের মন খারাপ হওয়ার মতো কিছু ছবি দেখা যায়। তাতে দেখা যায় মেসির গোড়ালি ফুলে গেছে। বেঞ্চে বসে তাকে কাঁদতেও দেখা যায়। তবে শিরোপা উৎসবে প্রান্তবন্ত ছিলেন মেসি। পরে জানিয়েছেন, তিনি ভালো আছেন। দ্রুতই মাঠে ফিরতে চান। যদিও তার ইনজুরির অবস্থা কী, স্ক্যান করানো হয়েছে কিনা কতদিন পর মাঠে ফিরতে পারবেন তা জানানো হয়নি। 

মেসি সামাজিক মাধ্যমে ভক্তদের ধন্যবাদ দিয়ে বলেন, ‘কোপা আামেরিকা শেষ হয়েছে। যারা আমাকে অভিনন্দন জানিয়েছেন, বার্তা পাঠিয়েছেন সবাইকে ধন্যবাদ। আমি ভালো আছি, ঈশ্বরকে ধন্যবাদ, আশা করছি দ্রুতই আমি মাঠে ফিরতে পারবো এবং যেটা সবচেয়ে পছন্দ করি ওই কাজটা উপভোগ করবো।’ 

মেসির আর্জেন্টিনা পরপর দুটি কোপা আমেরিকা জিতেছে। কাতারে বিশ্বকাপ জিতেছে। তাদের ঝুলিতে আছে সব শিরোপা। বর্তমানের মতো এই দলটার ভবিষ্যতও খুব ভালো বলে মন্তব্য করেছেন মেসি, ‘আমরা একটা দল এবং অবশ্যই একটা পরিবার। যারা আমাদের সমর্থন দিয়েছেন তাদের ধন্যবাদ। এই আর্জেন্টিনার দারুণ বর্তমান আছে, অসাধারণ ভবিষ্যতও আছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS