ভিডিও

আবাহনী ক্লাবে ভাঙচুর-লুটপাট

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার খবরের পর দেশের ঐতিহ্যবাহী আবাহনী লিমিটেড ক্লাবে ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে। ক্লাব সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।  

দেশের অন্যতম জনপ্রিয় ও ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী ক্লাব হড়ে তোলেন শেখ কামাল। সোমবার বিকালে দুষ্কৃতকারীরা ক্লাবে এসে সবকিছু তছনছ করে ফেলে। অনেক ট্রফি ভাঙচুর করা হয়। প্রশাসনিক কক্ষের আসবাবপত্র ও কাগজপত্রের সব কিছুর ক্ষতি হয়েছে। কম্পিউটার ভাঙচুরের পাশাপাশি লুটপাটও হয়েছে। কেউ কেউ সোফাও নিয়ে গেছে। ক্লাব সংশ্লিষ্ট একজন বলেছেন, ‘অফিসে একটি কাগজও নেই। সব কিছু এলোমেলো। লুটপাট ও ভাঙচুর করে সব বিনষ্ট করা হয়েছে। ’

শুধু তাই নয় ক্লাব প্রাঙ্গণে ক্লাবের প্রতিষ্ঠাতা শেখ কামালের ম্যুরালের একটি অংশ ভেঙে ফেলার পাশাপাশি আগুন লাগিয়ে দেওয়া হয়েছিল। আগামী ১০ আগস্ট থেকে ফুটবল দলের অনুশীলন শুরু হওয়ার কথা।  তাই ক্লাবে কোনও খেলোয়াড় ছিল না। সাপোর্ট স্টাফরা থাকলেও  দুষ্কৃতিকারীর কারণে ছিলেন অসহায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS