ভিডিও

নড়াইলে মাশরাফির বাড়িতে ভাঙচুর-আগুন

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ত্যাগের খবরে নড়াইলে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজয় মিছিল অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় সংসদের হুইপ নড়াইল-২ সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শহরের বাড়ি ভাঙচুর করে আগুন দেয় আন্দোলনকারীরা। 

খোঁজ নিয়ে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে বিকেল থেকে জামায়াত, বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরে খন্ড খন্ড আনন্দ মিছিল বের করে। প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিলকারীদের একাংশ এসব ঘটনা ঘটায়। জেলা আ’লীগ অফিস, নড়াইল শহরে অবস্থিত  নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার ডুপ্লেক্স বাড়ি, জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের দ্বিতল বাড়ি, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর বাড়িতে ভাঙচুর ও লুটপাট করে। পরে আগুন ধরিয়ে দেয়।

 এসময় ফায়ার সার্ভিসকে আগুন নেভাতে ফোন করা হলেও তারা নিরাপত্তার কারণে আগুন নেভাতে অপারগতা প্রকাশ করে। শুধু মাশরাফিই নন, জাতীয় দলের সাবেক অধিনায়ক মাগুরা-১ আসরের সংসদ সদস্য সাকিব আল হাসানের শহরের কেশব মোড় এলাকার বাড়িতে কিছু না হলেও তার রাজনৈতিক অফিস পুড়িয়ে দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS