ভিডিও

জয়ে ফিরলো রিয়াল, হার বার্সা’র

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৩:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : এল ক্লাসিকো হারের পর যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুম সফর জয়ে শেষ করেছে রিয়াল মাদ্রিদ। প্রীতি ম্যাচে চেলসিকে তারা ২-১ গোলে হারিয়েছে। অপর দিকে বার্সেলোনাকে পেনাল্টি শুটআউটে হারিয়েছে এসি মিলান। নির্ধারিত সময়ের ম্যাচটি ড্র ছিল ২-২ সমতায়। নতুন যোগ দেওয়া কিলিয়ান এমবাপ্পে যুক্তরাষ্ট্র সফরে মাদ্রিদের সঙ্গী হননি। যোগ দেননি জুড বেলিংহ্যামও। তার পরেও জয় পেতে সমস্যা হয়নি দলটির। ১৯ মিনিটে লুকাস ভেসকেস দলকে এগিয়ে নিয়েছেন। ২৭ মিনিটে ব্যবধানও বাড়িয়ে নেয় তারা। ভিনিসিয়ুসের থ্রু বল ধরে বাম প্রান্তে গোলরক্ষককে কাটিয়ে জাল কাঁপান ব্রাহিম ডিয়াজ। বিপরীতে সেভাবে ত্রাস ছড়াতে না পারা চেলসি ৩৯ মিনিটে একটি গোল শোধ দিয়েছে। গোলটি করেন ননি মাদুয়েকে। দ্বিতীয়ার্ধ অবশ্য ব্যবধানে হেরফের করতে পারেনি কেউ।

অপর ম্যাচে এসি মিলান-বার্সার নির্ধারিত সময়ের খেলাটি ড্র ছিল ২-২ গোলে। বাল্টিমোরে তারপর শুটআউটে ৪-৩ গোলে জয় নিশ্চিত করেছে মিলান। ১০ মিনিটে লুকা জোভিচের গোলে মিলান এগিয়ে গেছে। ১৫ মিনিটে ক্রিস্তিয়ান পুলিসিক ব্যবধান বাড়িয়েছেন। তার পর ২২ ও ৫৮ মিনিটে জোড়া গোল করে বার্সাকে ম্যাচে ফিরিয়েছিলেন রবের্ত লেভানডোভস্কি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS