ভিডিও

হার দিয়ে প্রাক মৌসুম প্রস্তুতি শেষ বার্সা’র

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০১:৪৯ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লা লিগার আগে প্রাক মৌসুম প্রস্তুতির শেষটা হতাশায় শেষ হলো বার্সেলোনার। প্রীতি ম্যাচে ঘরের মাঠে ফরাসি ক্লাব মোনাকোর কাছে কাতালানরা ৩-০ গোলের হার দেখেছে। তাতে ২০১২ সালের পর মৌসুম শুরুর আগে বার্সাকে হারানোর স্বাদ পেলো কোনও লিগ ওয়ান দল।

দ্বিতীয়ার্ধে একটি করে গোল করেছেন লামিনে কামারা (৫০ মিনিট), ব্রিল এম্বোলো  (৫৭ মিনিট) ও ক্রিস্তিয়ান মাউয়িসা (৮৬ মিনিট)। সব মিলে নতুন কোচ হানসি ফ্লিকের অধীনে প্রাক মৌসুমের প্রস্তুতিটা অম্ল-মধুর কেটেছে বার্সার। ম্যানচেস্টার সিটি, রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয় যেমন ছিল, যুক্তরাষ্ট্রে পরাজয় ছিল এসি মিলানের বিপক্ষে। তাছাড়া গ্রীষ্মের আন্তর্জাতিক টুর্নামেন্ট ও বিভিন্ন ইনজুরিতে শক্ত দল মাঠে নামাতে পারেননি ফ্লিক। ফিটনেস ইস্যুতে বাইরে ছিলেন রোনাল্ড আরাউহো, পেদ্রি, গাভি ও ফ্রেঙ্কি ডি জংরা। তবে প্রাক মৌসুমে মোনাকোর বিপক্ষে প্রথমবারের মতো খেলেছেন ফেরান তোরেস ও লামিনে ইয়ামালরা। যদিও দ্বিতীয়ার্ধে সেটা ছিল বেঞ্চ থেকে। তার ওপর ইলকায় গুন্দোগান ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন। প্রথমার্ধে সেরা সুযোগটা মিস করেন বার্সা স্ট্রাইকার পাউ ভিক্টর। বিরতির পর রাফিনহার গোলও বাতিল হয়েছে অফসাইডে। তার পর তো মোনাকো ৭ মিনিটের ব্যবধানে দুটি গোল করে স্প্যানিশ জায়ান্টদের স্তব্ধই করে দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS