ভিডিও

জয়ে মৌসুম শুরু স্লটের লিভারপুল অধ্যায়

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্ট ডেস্ক : ২২ বছর পর প্রিমিয়ার লিগে ওঠা ইপসউইচ টাউনকে তাদের মাঠে ২-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করল লিভারপুল। অল রেডদের হয়ে গোল দুটি করেছেন দিয়োগো জোতা ও মোহাম্মদ সালাহ। জোতার করা প্রথম গোলটিতেও ছিল সালাহর অবদান। তার পাস থেকেই গোল করেন জোতা।

প্রথমার্ধে গোল শূন্য শেষের পর দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে গোল করেন জোতা। ট্রেন্ট আলেকজান্ডার-আরনল্ড ডান প্রান্তে আগুয়ান সালাহকে পাস বাড়ান। সালাহ বলটি বাড়িয়ে দেন জোতার দিকে। পেনাল্টি বক্সের ভেতর থেকে সহজেই বলটিতে জালে জড়ান জোতা।

৫ মিনিট পরেই ব্যবধানটা দ্বিগুণ করেন সালাহ। ভার্জিল ফন ডাইকের বাড়ানো লম্বা পাস ধরে দমিনিক সবোসলাইয়ের সঙ্গে ওয়ান-টু খেলে আবারও বল পেয়ে যাওয়া সালাহ আরেকবার লিগের প্রথম ম্যাচেই পেয়ে যান গোল।

এ নিয়ে প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম ম্যাচে রেকর্ড ৯ গোল পেলেন সালাহ। সালাহ পেছনে ফেলেছেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড, অ্যালান শিয়ারার ও ওয়েইন রুনির ৮ গোলের রেকর্ড। সালাহর এই গোলে মোটামুটি নিশ্চিত হয়ে যায় ২০০৩ সালের পর নতুন কোচের অধীনে প্রথম প্রিমিয়ার লিগ ম্যাচে লিভারপুলের জয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS