ভিডিও

জয়ে বার্সা অধ্যায় শুরু হ্যানসি ফ্লিকের

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে পিছিয়ে পড়েও রবার্ট লেভান্ডোভস্কির জোড়া গোলে ২-১ গোলের জয় নিয়েই শুভ সূচনা করেছে বার্সা। এই ম্যাচ দিয়েই প্রথমবারের মতো কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে বার্সেলোনার ডাগআউটে দাঁড়িয়েছিলেন কোচ হ্যানসি ফ্লিক। প্রথম পরীক্ষায় পাস করেছেন তিনি। বার্সায় কোচ হিসেবে অভিষেক ম্যাচে জয় পেয়েছেন ফ্লিক। 

ভ্যালেন্সিয়ার মেস্তায়া স্টেডিয়ামে শুরু থেকে বল দখল ও প্রেসিংয়ে দাপট দেখায় বার্সেলোনা। তবে গোলের দেখা পেতে ব্যর্থ হয় তারা। উল্টো ম্যাচের ৪৪ মিনিটে গোলের দেখা পায় ভ্যালেন্সিয়া। হুগো ডুরোর গোলে লিড নেয় স্বাগতিকরা। তবে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া হয়নি ভ্যালেন্সিয়ার। প্রথমার্ধের যোগ করা সময়ের দারুণ এক গোলে বার্সাকে সমতায় ফেরান লেভানডোফস্কি। তার গোলে ১-১ এ সমতায় থেকে বিরতিতে যায় বার্সেলোনা। বিরতি থেকে ফিরেই লিড নেয় সফরকারীরা। ম্যাচের ৪৯ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে ফের গোল করে দলকে এগিয়ে দেন লেভান্ডোভস্কি। এরপর দুই দলই চেষ্টা করেছিল গোল করার, সুযোগও পেয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত কোনো দলই আর গোল না পেলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS