ভিডিও

চেলসিকে হারিয়ে প্রিমিয়ার লিগে ম্যানসিটি’র দারুণ সূচনা

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০২:৫২ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২৪-২৫ মৌসুম শুরু হয়েছে দুই দিন আগেই। তবে মৌসুমের প্রথম বিগ ম্যাচে মুখোমুখি হয়েছিল চেলসি ও বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। স্ট্যামফোর্ড ব্রিজে রোববার চেলসিকে ২-০ গোলে হারিয়ে দারুণ শুরু করেছে সিটিজেনরা।

এদিন সিটির হয়ে শততম ম্যাচে মাঠে নেমেছিলেন আর্লিং হল্যান্ড। মাইলফলক ম্যাচটি গোল করে রাঙিয়েছেন এই নরওয়েজীয় স্ট্রাইকার। ১৮ মিনিটে বার্নার্দো সিলভার বক্সে বাড়ানো পাস ধরে ফিনিশে এগিয়ে যায় সিটি। ব্লুজদের হয়ে এই স্ট্রাইকারের এটি ছিল ৯১তম গোল। প্রথমার্ধের শেষ দিকে সিটির জালে একবার বল জড়িয়েছিল চেলসি। কোল পালমারের জোরালো শট এদেরসন ফিরিয়ে দিলেও সেটি পড়ে নিকোলাস জ্যাকসনের পায়ে। জ্যাকসন বলটিকে জালে জড়ালেও অফসাইডের কারণে বাতিল হয়। দ্বিতীয়ার্ধে অবশ্য সিটির হয়ে নিকো লুইসের করা গোলও বাতিল হয়ে যায় অফসাইড খড়গে।ম্যাচের ৮৪ মিনিটে একক নৈপুণ্যে দুর্দান্ত এক গোল করেন মাতিও কোভাচিচ। ২২ গজ দূর থেকে গোল করেন ক্রোয়েশিয়ার এই ফুটবলার। তাতে সিটির জয় নিশ্চিত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS