ভিডিও

এবার হাফ ডজন গোল পিএসজি’র

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচের মত লিগ ওয়ানে দ্বিতীয় ম্যাচেও গোলবন্যায় প্রতিপক্ষকে ভাসিয়েছে পিএসজি। প্রথম ম্যাচে লে হার্ভেকে ৪-১ গোলে হারায় পিএসজি। দ্বিতীয় ম্যাচে লিগ ওয়ানের অন্যতম সেরা দল মন্তেপিয়েরকে ৬-০ গোলের বন্যায় ভাসিয়েছে তারা।

জোড়া গোল করেছেন ব্র্যাডলি বারকোলা। একটি করে গোল এসেছে মার্কো আসেনসিও, আশরাফ হাকিমি, ওয়ারেন জাইরে এমেরি এবং লি কাং ইন। ম্যাচের ৪র্থ মিনিটেই পিএসজির হয়ে গোলের সূচনা করেন ব্র্যাডলি বারকোলা। ম্যাচের ২৪ মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন রিয়ালের সাবেক ফুটবলার মার্কো আসেনসিও। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে। ৫৩তম মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করেন ব্র্যাডলি বারকোলা। ওসমান ডেম্বেলের পাস থেকে বল পেয়ে দারুণ এক শটে মন্তেপিয়েরের জালে বল জড়ান তিনি। এর ৫ মিনিট পর আবারও গোল। এবার এই গোল করেন মরক্কান ফুটবলার আশরাফ হাকিমি। ২ মিনিটের ব্যবধানে আবারও মন্তেপিয়েরের জালে বল জড়ায় পিএসজি। দলের হয়ে ৫ম গোলটি করেন ওয়ারেন জায়ার এমেরি। ৮২তম মিনিটে হাফ ডজন পূর্ণ করা গোল করেন লি কাং ইন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS