ভিডিও

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১০:০৮ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ১০:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারে পৃথক দুই স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার-ভালুকিয়া সড়কের মধ্যমরত্না এলাকা এবং রাত ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার খোদাই বাড়ি এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোছাইন বলেন, রোববার সন্ধ্যায় উখিয়ার কোটবাজার-ভালুকিয়া সড়কের মধ্যমরত্না এলাকায় কোটবাজারমুখি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু এবং দুইজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটবাজার স্টেশনস্থ স্থানীয় ক্লিনিকে ভর্তি করেছে। নিহতের লাশ নিজের বাড়িতে রয়েছে।

নিহত নুরুল হক (২৮) উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের দক্ষিণ বড়বিল এলাকার সুলতান আহমদের ছেলে। তিনি পেশায় ইঞ্জিন মেকানিক। তবে আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি ওসি আরিফ হোছাইন। 


এদিকে রোববার রাত ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার খোদাই বাড়ি এলাকায় বাঁশবাহী মিনিট্রাকের সাথে ইজিবাইকের (টমটম) সংঘর্ষে একজন নিহত হয়েছেন।


ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মছিউর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও দুর্ঘটনা কবলিত ইজিবাইকের চালক বলে জানান তিনি। 

ওসি মছিউর রহমান বলেন, রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার খোদাই বাড়ি এলাকায় একটি ইজিবাইক দিক পরিবর্তন করে সড়ক পার হচ্ছিল। এসময় ঈদগাঁও স্টেশনের দিক থেকে আসা বাঁশবাহী একটি মিনিট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ইজিবাইকটির চালক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈদগাঁও স্টেশনের স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS