ভিডিও

বগুড়া কাহালু’তে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালুতে হাফেজিয়া মাদ্রাসার ছাত্রী তাসনিয়া আক্তার তানহা (১৩) তার শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার গভীর রাতে যে কোন সময়ে কাহালু উপজেলার বীবকেদার ইউনিয়নের ডেপুইল পূর্বপাড়া গ্রামে। 

সে ওই গ্রামের আবু তাহের খন্দকারের মেয়ে। তানহার বাবা বগুড়া-সান্তাহার সড়কের শেকাহার বাসস্ট্যান্ডর সামান্য পশ্চিমে তার নিজ বাড়ির সাথে মোটরগাড়ি সার্ভিসিংয়ের কাজ করে জীবিকা নির্বাহ করেন। তানহা তার বাবা ও সৎমা শাপলার কাছে থাকতো। এছাড়া তানহা শেকাহার বাজার এলাকায় হীরার আলো নামের একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করতো। 

জানা গেছে, ঘটনার দিন রোববার রাতে তানহা তার নিজ শয়ন ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। আজ সোমবার (৭ অক্টোবর) সকাল ৮দিকে সে ঘুম থেকে না ওঠায় তার পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে ভিতর থেকে কোন সাড়া মেলায় কাহালু থানা পুলিশকে সংবাদ বিষয়টি জানানো হয়। পুলিশকে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে এসে তানহার ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার আত্মহত্যা প্রকৃত কারণ জানা যায়নি। এ রিপোর্ট লেখার সময় কাহালু থানার এসআই মহিউদ্দিন ঘটনাস্থলে অবস্থান করছিলেন। তিনি জানান, সুরতহাল রিপোর্টে তানহার আত্মহত্যার নমুনা পাওয়া গেছে। তবে এ বিষয়ে থানায় মামলা হবে কি না এখনও সে বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS