ভিডিও

গাজীপুর সিটিতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০১:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  পারিবারিক কলহের জের ধরে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার বাইমাইল নয়াপাড়া এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী।

রোববার (৬ অক্টোবর) দুপুরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার বাইমাইল নয়াপাড়া এলাকার সোহাগ মিয়ার মেয়ে পারভীন আক্তার (৩২) ও তার স্বামী জালাল মিয়া (৪২)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর মহানগরীর নয়াপাড়া এলাকায় জালাল উদ্দিন কয়েক বছর আগে একই এলাকার পারভীন আক্তারকে বিয়ে করেন। পারভীনের আগেও একটি বিয়ে হয়েছিল। শ্বশুর বাড়িতে থেকে জালাল উদ্দিন স্থানীয়ভাবে ভাংগারী মালামালের ব্যবসা করতেন। তার ব্যবসায় সহাযোগিতা করতেন তার স্ত্রী পারভীন আক্তার। বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ চলে আসছিলো। গত শনিবার রাতে দুইজনের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। রোববার অনেক বেলা হয়ে গেলেও তারা ঘরের দরজা না খোলায় বাড়ির অন্য সদস্যদের সন্দেহ হয়। পরে ঘরের দরজার ফাঁকা দিয়ে জালাল উদ্দিনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন পারভীন আক্তারের লাশ বিছানার উপর পড়ে আছে। খবর পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ দুপুরে নিহত দুইজনের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

পুলিশ জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জালাল উদ্দিন তার স্ত্রীকে শ্বাসরোধ বা অন্য কোনো উপায়ে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

কোনাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) তাইম উদ্দিন বলেন, নিহতদের সুরতহাল প্রতিবেদন করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS