ভিডিও

সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্ত্বরে পাঁচ কিলোমিটার যানজট

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্ত্বর এলাকায় সাড়ে পাঁচ কিলোমিটারব্যাপী প্রচন্ড যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী ও উত্তরাঞ্চল থেকে ঢাকাগামী শত শত যানবাহন এই যানজটে আটকা পড়ে।

গোলচত্ত্বরের চারদিকে মালবাহী ও যাত্রীবাহী যানবাহনে হাজার হাজার যাত্রী আটকা পড়েছেন। এই সকল যাত্রীদের মধ্যে শিশু ও বৃদ্ধরা পড়েন চরম ভোগান্তিতে। আজ রাতে এ খবর লেখা পর্যন্ত বঙ্গবন্ধু সেতুর পূর্বে পাচিলা, পশ্চিমে দবিরগঞ্জ, উত্তরে সাহেবগঞ্জ ও দক্ষিণে বোয়ালিয়ার রাণীনগর থেকে হাটিকুমরুল গোলচত্ত্বর পর্যন্ত  যানজট ছিল।

ঢাকা থেকে পাবনাগামী আলহামরা কোচের যাত্রী রবিউল, রাজশাহীগামী শ্যামলী কোচের যাত্রী জব্বার, বগুড়া থেকে ছেড়ে আসা হানিফ কোচের যাত্রী নাসিমা বেগম জানান, কি কারণে যানজট লেগেছে, তার সঠিক কারণ কেউ বলতে পারছেন না।

শুধু অপেক্ষা করছি কখন কোচ ছাড়বে।  ১০/১২ মিনিট পর  পর এক কিলোমিটার যানবাহন চলে আবার বন্ধ হয়ে যায়। এ এক দুর্বিসহ পরিবেশ। হালিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, গত দুইদিন ধরে এখানে যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS