ভিডিও

বগুড়ার শিবগঞ্জে এক বিএনপি কর্মীকে পিটিয়ে আহত

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ১১:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ(বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে এক বিএনপি কর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ করা হয়েছে। গুরুতর আহত মশিউর রহমান ঠান্ডা (৬২)কে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মশিউর রহমান শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের গোরনা গ্রামের মৃত আলহাজ্ব মোহাম্মাদ আলীর ছেলে এবং ইউনিয়ন বিএনপির কর্মী।

স্থানীয়রা জানায়, আজ রোববার (১৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে গোরনা গ্রাম সংলগ্ন কালিতলা হাটে এই হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষ বাদশা মিয়া একই গ্রামের মৃত জইমদ্দির ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। ইতিপূর্বে মাদক মামলায় সে গ্রেপ্তার হয়েছিলো।

হামলার খবর পেয়ে থানা পুলিশ সেখানে পৌঁছলে সে একটি বাড়িতে আশ্রয় নেয়। মশিউর রহমান ঠান্ডার পরিবারের লোকজন অভিযোগ করেছেন, পুলিশের হাত থেকে রক্ষা পেতে সে ব্লেড দিয়ে তার হাতের কয়েক জায়গায় ক্ষত সৃষ্টি করে। একারণে পুলিশ তাকে আটক না করে হাসপাতালে পাঠিয়ে দেয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল হান্নান জানান, মারপিটের ঘটনা তিনি শুনেছেন। একজন ইতোমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছে। এক পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS