ভিডিও

কিশোরগঞ্জে হত্যা মামলায় ছাত্রলীগ নেতা দুর্জয় গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক দুর্জয়কে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ বুধবার (১৬ অক্টোবর) বেলা ৩টার দিকে জেলা শহরের নগুয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করেন র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তার দুর্জয় নগুয়া এলাকার দুলাল চন্দ্র রায়ের ছেলে এবং জেলা ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক।

মামলার বাদী জেলা শহরের ৩২ এলাকার মৃত আশরাফ আলীর ছেলে মতিউর রহমান। তিনি বিএনপির কর্মী ও ব্যবসায়ী বলে জানা গেছে।

র‍্যাব জানায়, গত ৪ আগস্ট জেলা শহরের খরমপট্টি এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক দুর্জয়সহ অন্য আসামিরা বেআইনি জনতাবদ্ধে দা, রামদা, কিরিচ, বল্লম, লোহার রড, হকিস্টিক, পেট্রল বোমা, ককটেল, পাইপগান, পিস্তলসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে বৈষম্যবিরোধী আন্দোলনকারী ছাত্র জনতার মিছিলের ওপর হামলা করে।

ওই সময় বাদী মো. মতিউর রহমান জীবন রক্ষার্থে দৌড়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর বাড়ির গেট খোলা পেয়ে ভেতরে আশ্রয় নেয়। এ সময় আসামিরা পিছু ধাওয়া করে তাদের হাতে থাকা পেট্রল দিয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এ সময় বাদীসহ সবাই আগুনের ভয়াবহতা দেখে পালিয়ে যায়। এ ঘটনায় বাড়িতে থাকা জুলফিকার হোসাইন (৩৮) ও অঞ্জনা (২৮) নামে দুজন আগুনে পুড়ে নিহত হন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দুর্জয় ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS