ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ মামলা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়ায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ বুধবার (১৬ অক্টোবর) বগুড়া একটি আদালতে শিশুটি জবানবন্দি দিয়েছেন।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর পূর্বপাড়া গ্রামের পঞ্চম শ্রেণির ছাত্রী (১১) গত ১৪ অক্টোবর বিকেলে খলিশ্বর বাজারের পাশে দাঁড়িয়ে ছিলো। এ সময় খলিশ্বর শাহ্পাড়া গ্রামের মৃত নিজাম উদ্দীন শাহ্’র ছেলে ফেরদৌস শাহ্ (৪২) তাকে দেখতে পেয়ে পাশে গোপিনাথপুর মেলায় নিয়ে যাওয়ার কথা বলে তার ইজিবাইকে তুলে নেয়।

যাওয়ার পথে বাকপাল গ্রামের রাস্তার পাশে ইজিবাইক থামিয়ে মাঠের মধ্যে ডিপ টিউবয়েলের পাশে একটি ঘরে নিয়ে শিশুটির ওপর যৌন নিপিড়ন চালায়। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ফেরদৌস শাহ্ পালিয়ে যায়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে শিশুর বাবা বাদি হয়ে ফেরদৌস শাহ্ (৪২) কে আসামি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ব্যাপারে আজ বুধবার (১৬ অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজিব জানান, ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে তৎপরতা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS