ভিডিও

বেনাপোলে আওয়মী লীগ নেতাসহ আটক ২

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

বেনাপোল সীমান্তের ইমিগ্রেশন দিয়ে ভারতে প্রবেশকালে শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ–সভাপতি অ্যাডভোকেট চন্দন কুমার পালসহ ২ জনকে আটক করেছে বিজিবি ও ইমিগ্রেশন পুলিশ।

 

আজ বুধবার (১৬ অক্টোবর) বিকালে পাসপোর্ট ভিসা নিয়ে ভারতে প্রবেশকালে ইমিগ্রেশন পুলিশ ও বিজিবির যৌথ চেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে।  

 

বিজিবি আইসিপি কোম্পানি কমান্ডার সুবেদার মামুন শিকদার ও ইমিগ্রেশন পুলিশের পরিদর্শক ওমর ফারুক মজুমদার জানান, আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায় চন্দন কুমার গত ১৯৯৬ সালে শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী এপিপি ছিলেন। চন্দন কুমারের বিরুদ্ধে শেরপুর সদর থানায় হত্যা মামলা রয়েছে। আটকের পর তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

ওমর ফারুক মজুমদার আরও জানান, আটক অপরজন হলেন ফরিদপুরের বোয়ালমারী থানার অন্দর কোঠা গ্রামের ফারুক হোসেনের ছেলে মাহাদী হাসান সোহেল (৩২)। তার বিরুদ্ধেও একটি হত্যা মামলা রয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল মিয়া জানান, আটকদের সংশ্লিষ্ট থানায় সংবাদ দেওয়া হয়েছে। থানা থেকে লোক এলে আটকদের হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS