ভিডিও

মোসাদ’র সদরদপ্তরে ব্যালিসটিক ক্ষেপণাস্ত্র হামলার দাবি হিজবুল্লাহর

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : তেল আবিবে ইসরায়েলি গোয়েন্দা বাহিনী মোসাদের সদরদপ্তর লক্ষ্য করে ব্যালিসটিক ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে বলে দাবি করেছে লেবাননের সশস্ত্র সংগঠন হিজবুল্লাহ। 

আজ বুধবার হিজবুল্লাহ এক বিবৃতিতে জানায়, ‘আমরা আজ সকাল সাড়ে ৬টার (স্থানীয় সময়) দিকে তেল আবিবে মোসাদ’র সদরদপ্তর লক্ষ্য করে একটি ‘কাদের ১’ ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছি।’ খবর : এএফপি। সংগঠনটি আরও জানায়, সাম্প্রতিক সময়ে লেবানন ও হিজবুল্লাহর বিরুদ্ধে ইসরায়েলের হামলাগুলোর মূল পরিকল্পনা মোসাদ’র সদরদপ্তর থেকেই এসেছে।

৭ অক্টোবর ইসরায়েলি ভূখণ্ডে হামাসের হামলার মাধ্যমে শুরু হওয়া গাজার যুদ্ধের শুরু থেকেই ইসরায়েলি সীমান্তে প্রায় প্রতিদিনই হামলা চালিয়ে এসেছে হিজবুল্লাহ। সংগঠনটির দাবি, তারা হামাসের সঙ্গে একাত্মতা প্রকাশ করে এসব হামলা চালাচ্ছে। তবে এবারই প্রথম হিজবুল্লাহ ইসরায়েলি ভূখণ্ডে ব্যালিসটিক ক্ষেপণাস্ত্র হামলা চালানোর দাবি জানিয়েছে। এর আগে, ইসরায়েলি সামরিক বাহিনী দাবি করেছিল তারা লেবানন থেকে আসা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করতে সক্ষম হয়েছে। এসময় তেল হাবিবে আকাশ হামলার সতর্কতাসূচক সাইরেন বেজে ওঠে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS