ভিডিও

জ্বলছে মাশরাফির বাড়ি, পুড়ছে সাকিবের পার্টি অফিসও

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

শেখ হাসিনার পদত্যাগ এবং তাঁর দেশ ছাড়ার পরই বিক্ষুব্ধ ছাত্র-জনতা হামলা-ভাঙচুর করছেন আওয়ামী লীগের নেতা-কর্মীদের কার্যালয় ও বাসভবন। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার নড়াইলের বাড়ি পুড়িয়ে দিয়েছেন বিক্ষোভকারীরা। আজ বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের সংসদ সদস্য হয়েছিলেন মাশরাফি। তবে কোটা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের অনেকে সংহতি জানালেও মাশরাফি ছিলেন নীরব। এ নিয়ে তুমুল বিতর্কের মধ্যে পড়েন তিনি।

আজ সরকারের পদত্যাগের পরই বিক্ষুব্ধ জনতা নড়াইলে তাঁর বাড়িতে ভাঙচুর ও আগুন দেন।  মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা সন্ধ্যায় আজকের পত্রিকাকে বললেন, ‘কথা বলার অবস্থায় আমরা নেই। কিছুই ভালো নেই।’ 

মাশরাফি ছাড়াও নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী কার্যালয়েও আগুন দেয় বিক্ষোভকারীরা।

আরেক ক্রিকেটার এমপি সাকিব আল হাসানের শহরের কেশব মোড় এলাকার বাড়িতে এখনো কিছু না হলেও তাঁর রাজনৈতিক অফিস পুড়িয়ে দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS