ভিডিও

সাভারে সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সমন্বয়ক পরিচয় দিয়ে সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে আজিজ (২৭) নামে এক যুবককে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে তার বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজির মামলা করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রোববার রাতে স্থানীয়রা চাঁদাবাজির অভিযোগে আজিজকে থানায় সোপর্দের পর ব্যবসায়ী মানিক তার বিরুদ্ধে মামলা করেন। গ্রেপ্তারকৃত আজিজ আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের মধুপুর তালটেকী এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে। তিনি আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য তালুকদার তৌহিদ জং মুরাদের অনুসারী ছিলেন।

মামলার বাদী মানিক বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দিয়ে চাঁদা দাবি করেন আজিজ। দাবিকৃত চাঁদার টাকা না পেলে আজিজ আমাকে হত্যা মামলায় ফাঁসিয়ে দেবে বলে জানান। পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সমন্বয়কদের জানালে আজিজকে মারধর করে আশুলিয়া থানায় সোপর্দ করেন তারা।

পরে তার বিরুদ্ধে আমি একটি মামলা করেছি। আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, চাঁদাবাজির ঘটনায় আজিজকে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা। পরে তার বিরুদ্ধে এক ব্যবসায়ী চাঁদাবাজির মামলা করেন। সেই মামলাতেই তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS