ভিডিও

দিনাজপুরের বীরগঞ্জে জালনোটসহ ডলার প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে জাল টাকা, জাল ডলার এবং প্রতারণার কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ৩জন প্রতারককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- জেলার পার্বতীপুর উপজেলার কুঠিপাড়া (গুরাতিপাড়া) গ্রামের আজিজার রহমানের ছেলে মো. লিটন(২৫), রমজান আলীর ছেলে মো. শাকিল শেখ(২৮) ও রংপুরের বদরগঞ্জ উপজেলার শালবাড়ী ঘাট(খেয়ারপাড়া) গ্রামের মো. আব্দুল গফুরের ছেলে মো. শামিম (২৭)। গতকাল রোববার দুপুরে তাদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে তাদের বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মামলা হয়।

গতকাল রোববার সন্ধ্যায় বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান মিডিয়া সেলের মাধ্যমে জানান, গত শুক্রবার দিবাগত গভীররাতে উপজেলার ভোগনগর ইউনিয়নের ধুলাউরী এলাকায় অভিযান চালিয়ে শাহজাহান আলীর মার্কেটের সামনে বারান্দায় স্থানীয়দের সহযোগিতায় জাল টাকা ও ডলারসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশি করে এক হাজার টাকার নোট ২৬০টি, এক ডলারের জাল নোট ১০১টি এবং প্রতারণার কাজে ব্যবহৃত ১টি পুরাতন রেজিস্ট্রেশনবিহীন এনএস ১২৫ সিসি বাজাজ কোম্পানীর পালসার মোটরসাইকেল ও ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS