ভিডিও

কুড়িগ্রামে ফুলবাড়ীতে পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:০২ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের আরাজি নেওয়াশি (বামনেরবাজার)  এলাকায়। মৃত ভাইবোনের নাম রিয়ামনি (১০) ও সিফাত হোসেন (৬)।

তারা ওই এলাকার রবিউল ইসলামের সন্তান ওই এলাকার আবুল কাশেম সরকার জানান, আজ সোমবার (২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বাড়ির পাশে পুকুরপাড়ে খেলাধুলা করতে যায় দুই ভাইবোন। খেলাধুলা করার এক পর্যায়ে  সিফাত হোসেন পুকুরের পানিতে পড়ে হাবুডুবু খেতে থাকে।

এই অবস্থা দেখে তার বোন রিয়া মনি (১০) ভাইকে উদ্ধার করার জন্য পুকুরের পানিতে ঝাঁপিয়ে পড়ে। বাঁচার জন্য ভাইবোনকে জড়িয়ে ধরে চিৎকার করে দুই ভাইবোন পানি খেতে শুরু করে। তাদের বাঁচার আকুতি কারো কানে না পৌঁছায় এক পর্যায় দু’জনেই পানিতে ডুবে মারা যায়।

এদিকে মৃত সন্তানদের মা আঁখি বেগম বাড়িতে সন্তানদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে সিফাতের মৃতদেহ পানিতে ভাসতে দেখে চিৎকার দেন। পরে পরিবারের লোকজন সিফাতের মৃতদেহ পানি থেকে উদ্ধার করে। কিছুক্ষণ পর রিয়ামনির পায়ের স্যান্ডেল পুকুরপাড়ে দেখতে পায়। পরে তাদের সন্দেহ হলে পুকুরের পানিতে খুঁজতে শুরু করে। পরে পানিতে জাল ফেলে ওই মেয়ের লাশও উদ্ধার করে।

কাশিপুর ইউপি চেয়ারম্যান মানিক মিয়া বিষয়টি নিশ্চিত করেন। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়াবুর রহমান জানান, পানিতে ডুবে ভাইবোনের মৃত্যুর ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। ফিরে আসার পর আইনাগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS