ভিডিও

ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০২:০৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০২:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজবাড়ী সদরের চর বাগমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের সামনে  ট্রাকের ধাক্কায় মুকুল বিশ্বাস (৫০) নামে প্রাইভেটকারের এক যাত্রী নিহত হয়েছেন। সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মকুল বিশ্বাস রাজবাড়ীর পাংশা পৌর শহরের পারনারায়ণপুর এলাকার মৃত অশ্বিনী কুমার বিশ্বাসের ছেলে। তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন। 

মুকুল বিশ্বাসের প্রতিবেশী ও বন্ধু মান্নান মুন্সী বলেন, আমি হার্টের রোগী। ঢাকার ডাক্তার দেখানোর জন্য সকাল সাড়ে ৭টার দিকে ভাড়া করা প্রাইভেটকারে করে আমি ও মুকুলসহ ৪ জন পাংশা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হই। চালকসহ আমরা মোট ৫ জন ছিলাম। প্রাইভেটকারের সামনে চালকের পাশে আমি বসেছিলাম। আর মুকুলসহ ৩ জন পেছনে বসেছিল। প্রাইভেটকারটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চরবাগমারা এলাকায় (রাজবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে) আসলে পেছন থেকে একটি দ্রুত গতির ট্রাক ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি মহাসড়কের ওপর উলটে যায়। এ সময় মুকুল সড়কের ওপর ছিটকে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন। তবে চালকসহ আমরা ৩ যাত্রী সুস্থ আছি। 

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, চর বাগমারায় সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS